৭ আগস্ট, ২০২২ ১৯:৩৩

নরসিংদীতে একজনকে ছুরিকাঘাতে হত্যা

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে একজনকে ছুরিকাঘাতে হত্যা

নরসিংদীর রায়পুরায় ইউপি নির্বাচনের দ্বন্দ্বের জেরে একজন ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। রায়পুরার মুছাপুর ইউনিয়নের তালুকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন অভিযুক্ত উজ্জ্বল মিয়া (৩২) নামের এক যুবককে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেন। নিহত মো. ইলিয়াস মিয়ার (৫৫) বাড়ি রায়পুরার তালুকান্দি গ্রামে। গ্রেপ্তাকৃত উজ্জল একই গ্রামের মো. সফিউল্লাহ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিহত ইলিয়াস গতকাল শনিবার আসরের নামাজ আদায় করতে বাড়ির কাছের মসজিদে গিয়েছিলেন। নামাজ শেষে বাড়িতে ফেরার পথে তাকে ছুরিকাঘাত করা হয়। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন উজ্জ্বলকে হাতেনাতে আটক করেন। ইলিয়াসকে উদ্ধার করে পাশের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় ব্যক্তিরা উজ্জ্বলকে তাদের কাছে সোপর্দ করেন।

স্থানীয়রা জানিয়েছেন, গত ইউপি নির্বাচনে উজ্জ্বল মিয়া ফুটবল প্রতীক নিয়ে ইউপি সদস্য পদে নির্বাচন করেন। অন্যদিকে নিহত ইলিয়াস মিয়া ছিলেন তাঁর প্রতিপক্ষের কর্মী ও সমর্থক। এ নিয়ে ইলিয়াসের ওপর উজ্জ্বলের ক্ষোভ ছিল। এ ছাড়া সম্প্রতি একটি সালিস মীমাংসা নিয়ে দুজনের মধ্যে মনোমালিন্য হয়। এর জেরে এই হত্যাকান্ড হয়েছে বলে জানিয়েছন স্থানীয়রা।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার সাংবাদিকদের জানিয়েছে, নিহত ইলিয়াসের লাশ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে তা মামলা হিসেবে নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর