১৫ আগস্ট, ২০২২ ১৪:৫৭

মুন্সীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করছে মুন্সীগঞ্জের সর্বস্থরের মানুষ। দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শহীদদের রুহের মাগফিরাত কামনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলার সর্বস্তরের জনগণ।

সকাল ৮টায় পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল ও জেলার পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম। এরপর একে একে এতে অংশ নেন জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, জেলা বার, প্রেসক্লাব, সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। 

এ ছাড়া জেলাজুড়ে খাবার বিতরণ ও মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হচ্ছে।

জাতীয় শোক দিবসে মুন্সীগঞ্জ জেলার বিচার বিভাগের আয়োজনে জেলা জজের কনফারেন্স রুমে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ নেগম মোতা হারাত আক্তার ভূইয়ার সভাপতিত্বে ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জসিতা ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জেলার নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক জেলা জজ বেগম ফাইজুন নেসা, চিফ জডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া রহমান সহ জেলার বিচারকবৃন্দ, পিপি আব্দুল মতিন, স্পেশাল পিপি লাবলু মোল্লা জিপি লুৎফর রহমান, জেলা বারের সভাপতি অজয় চক্রবর্তী ভিপি গোলাম মওলা তপন, ভিপি হাবিবুর রহমান প্রমুখ।

এ ছাড়াও দুপুর ১২টায় শহরের মুন্সীর হাট এলাকায় একটি কমিউনিটি সেন্টারে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চরকেওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আফসার উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মহিউদ্দিন। এছাড়াও জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর