১৬ আগস্ট, ২০২২ ১৯:৩২

বাগেরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বিশ্বরোড বাসস্ট্যান্ড, ফিলিং স্টেশন ও ফলতিতা মাছ বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় বিভিন্ন অনিয়মের দায়ে ৮টি মামলা ও ৯৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন আজ মঙ্গলবার দুপুরে এই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে খুলনা-ঢাকা মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে ফকিরহাট বিশ্বরোড বাসস্ট্যান্ড মোড়ে অবৈধভাবে গাড়ি পার্কিং করায় চৌধুরী পরিবহনকে ৫০০ টাকা জরিমানা করা হয়। মেসার্স খান ফিলিং স্টেশনে ক্রেতাদের জ্বালানি তেল পরিমাপে কম দেওয়ায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। 

ফলতিতা মাছ বাজার ৪টি মাছের আড়তে বাটখারার নির্ধারিত ওজনের কম এবং প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৮টি প্রতিষ্ঠানকে মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে মেসার্স মেঘনা ফিস ৩০ হাজার টাকা, অন্তরা মৎস্য ফিস ২০ হাজার টাকা, শাপলা মৎস্য আড়ত ২০ হাজার টাকা, ঠান্ডা মাসুদ ও জুয়েল মৎস্য ভাণ্ডার ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন ছাড়াও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জ্যোতি কনা দাস, খুলনার বিএসটিআই পরিদর্শক রণজিৎ কুমার মল্লিক। ফকিরহাট মডেল থানার এএসআই আনোয়ার হোসেনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর