১৬ আগস্ট, ২০২২ ২২:১৬

শ্বশুর বাড়িতে বিষপানে দিন মজুরের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি

শ্বশুর বাড়িতে বিষপানে দিন মজুরের মৃত্যু

নেত্রকোনার দুর্গাপুরে শ্বশুর বাড়ি এসে বিষপানে  সোহেল মিয়া (২৫) নামে এক দিনমজুরের মত্যু হয়েছে। সোহেল ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বেদিখোড়া গ্রামের আতাউর রহমানের ছেলে। কিন্তু বিষপানের ঘটনাটি ঘটেছে পার্শবর্তী দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর গ্রামে। 

জানা গেছে, গত সোমবার (১৫ আগস্ট) শ্বশুরবাড়িতে বিষপান করেন দিনমজুর সোহেল মিয়া। পরদিন মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ যাবার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত আড়াই বছর পূর্বে সোহেল বিয়ে করেন চম্পাকে। তাদের ঘরে নয় মাসের একটি কন্যা সন্তান রয়েছে। সোহেলের স্ত্রী চম্পা বেগম দীর্ঘদিন যাবৎ তার বাবার বাড়ি এসে আর স্বামীর বাড়ি যাচ্ছেন না। স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য সোমবার সকালে শ্বশুরবাড়িতে আসেন সোহেল মিয়া। দুপুরের দিকে স্ত্রীকে নিয়ে যাবে বললে স্ত্রী চম্পা বেগম তার সাথে আর যাবে না এ নিয়ে দ্বন্দ্ব শুরু হয়। এক পর্যায়ে স্ত্রীর সাথে কথা কাটাকাটির পরে সোহেল মিয়া অভিমানে বিষপান করেন। শ্বশুরবাড়ির লোকজন দেখতে পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এরপর সেখানে চিকিৎসা দিলে শারীরিক অবস্থার অবনতি হয়। মঙ্গলবার দুপুরের পর কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে ময়মনসিংহে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার তদন্ত (ওসি) এনামুল হক জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মৃতের পরিবার থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। নিহতের স্বজনরা লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দেয়া হয়েছে। একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর