১৭ আগস্ট, ২০২২ ১৯:০০

বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৯ শতাধিক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৯ শতাধিক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ে বাড়ির গেটের ডিজাইনকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় শতাধিক ব্যক্তির নাম উল্লেখ করে মামলা করেছে পুলিশ। মামলায় অজ্ঞাত পরিচয় আরও ৮০০ জনকে আসামি করা হয়েছে।

বুধবার বিকেলে নবীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইমরান বাদী হয়ে মামলাটি করেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে দুই গ্রামের সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ৯ শতাধিক ব্যক্তিকে আসামি করে মামলা করা হয়েছে। মামলায় ১২৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। বাকি সব অজ্ঞাতপরিচয়। এ ঘটনায় আটক সাতজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে মঙ্গলবার রাত থেকে দফায় দফায় নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর ও সীতারামপুর গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষ চলে।

কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন জানান, সোমবার সীতারামপুর গ্রামের রিয়াজুদ্দিন গোষ্ঠীর রাজুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছিল। সেখানে ডেকোরেশনের কাজ করেন দৌলতপুর গ্রামের হাসান আলী বাড়ির এক ছেলে। ডেকোরেশনের গেটের ডিজাইনের কাজ পছন্দ হয়নি বিয়ে বাড়ির লোকজনের। এ নিয়ে দৌলতপুরের ডেকোরেশনের ছেলেটির সাথে তাদের বাক-বিতণ্ডা হয় ও ধস্তাধস্তি হয়।

বিষয়টি মীমাংসা করতে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া শহরের এক জায়গায় উভয়পক্ষকে নিয়ে সালিশে বসা হয়। এরই মাঝে সন্ধ্যার পর খবর আসে ওই ঘটনাকে কেন্দ্র করে দৌলতপুর ও সীতারামপুর গ্রামের দুই যুবক তর্ক-বিতর্কের একপর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়ে। এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। আহতের পাশাপাশি অনেক দোকানপাট ভাঙচুর করা হয়েছে। পুলিশ প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর