১৭ আগস্ট, ২০২২ ১৯:২৭

মাদারীপুরে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

নিহত খায়রুল কবিরাজ

নিখোঁজের তিনদিন পরে মাদারীপুরের কালকিনিতে মো. খায়রুল কবিরাজ (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের লোকমান কবিরাজের ছেলে। তবে প্রেমঘটিত কারণে তাকে হত্যা করা হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের দাবি।

মঙ্গলবার রাত ১০টার দিকে চরদৌলত খাঁন গ্রামের খাঁনবাড়ি মসজিদের পুকুর থেকে নিহত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের লোকমান কবিরাজের ছেলে খায়রুল কবিরাজ গত শনিবার দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় পরিবারের সবার সাথে খাবার খেয়ে তার নিজ রুমে ঘুমিয়ে পড়েন। কিন্তু রাতে হঠাৎ ঘর থেকে খায়রুল নিখোঁজ হয়। পরে মঙ্গলবার দিবাগত রাতে এলাকাবাসী নিহতের লাশ একই এলাকার চরদৌলত খাঁন গ্রামের খাঁনবাড়ি মসজিদের পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এদিকে নিহতের পরিবারের দাবি খায়রুলের সঙ্গে স্থানীয় এক ব্যক্তির মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তাই ওই প্রভাবশালী আমার ভাইকে হত্যা করেছে। 

নিহত খায়রুল কবিরাজের বোন খাদিজা ও কালনি কান্না জরিত কণ্ঠে বলেন, আমার ভাইয়ের সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তাই তার পরিবার আমার ভাইকে হত্যা করেছে। আমরা তাদের নামে মামলা করবো। 

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, নিহত খায়রুল করিবাজের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে নিহতের পরিবার মামলা করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর