১৭ আগস্ট, ২০২২ ১৯:৩৯

শাম্মী হত্যায় গ্রেফতারকৃতদের দ্রুত বিচারের দাবি

পিরোজপুর প্রতিনিধি

শাম্মী হত্যায় গ্রেফতারকৃতদের দ্রুত বিচারের দাবি

পিরোজপুরের মঠবাড়িয়ার বিউটিশিয়ান শাম্মী আক্তারকে হত্যার অভিযোগে গ্রেফতারকৃতদের দ্রুত বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর মহিলা পরিষদ।

এ হত্যার ঘটনায় জড়িত স্কুল শিক্ষিকা আয়শা খানম ও নিহতের বর্তমান স্বামী সিরাজুল সালেকিনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুরে জেলা মহিলা পরিষদ। আজ বুধবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে লিখিত বক্তব্য পাঠ করেন, মহিলা পরিষদের খালেদা আক্তার হেনা। উপস্থিত ছিলেন, মাতোয়ারা বেগম, খায়জুরাণ দিরোজ, মিনারা বেগম, শিখা দাস প্রমুখ। 

উল্লেখ্য, গত ৮ আগস্ট দুপুরে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নারী উদ্যোক্তা শাম্মী আক্তারের (৪০) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিন রাতে শাম্মী আক্তারের ছেলে সাইম আলম (১৭) বাদী হয়ে তার সৎ বাবা শেখ সিরাজুল সালেকিন (৩৩) ও মামী স্কুল শিক্ষিকা আয়শা খানম (৫০) বিরুদ্ধে মামলা করে। আয়শা খানম কে এম লতীফ ইনস্টিটিউশনের শিক্ষিকা। 

শাম্মী আক্তারকে তার স্বামী সিরাজুল সালেকিন বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ শাম্মীর স্বজনদের। 

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ইতোপূর্বে মামলার প্রধান আসামী মৃত শাম্মী আক্তারের স্বামী শেখ সিরাজুস সালেকিন আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। বিজ্ঞ আদারতের আদেশ অনুযায়ী মামলার অপর আসামি আয়শা খানমকে দুই দিন জেল গেটে জিজ্ঞাসাবাদ করা হবে।

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর