৩০ আগস্ট, ২০২২ ২০:১২

মাদকদ্রব্য সেবনের দায়ে হাকিমপুরে ১৬ জনকে কারাদণ্ড

দিনাজপুর প্রতিনিধি

মাদকদ্রব্য সেবনের দায়ে 
হাকিমপুরে ১৬ জনকে কারাদণ্ড

দিনাজপুরের হাকিমপুরে মাদকদ্রব্য সেবনের দায়ে ১৬ জনকে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার হাকিমপুর উপজেলার চুড়িপট্টি মোড় এলাকায় এ কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট ও হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার নুর-এ আলম। দন্ডপ্রাপ্তদের প্রত্যেককে ৬ মাস করে দন্ড প্রদান করা হয়। 

দন্ডপ্রাপ্তরা হলো হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের ফিরোজ মন্ডলের ছেলে সুমন মন্ডল (২৩), চুরিপট্রি এলাকার  মোহাম্মদ আলীর ছেলে রানা(৩৮), দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃত আবির সরকারের ছেলে মিন্টু সরকার, দক্ষিন বাসুদেবপুর গ্রামের মৃত আঃ হামিদের ছেলে দিরাজ (২৮), মাঠপাড়া এলাকার ফরিদ শেখের ছেলে বিপ্লব শেখ (৩৬), বিরামপুর উপজেলার কাটলা গ্রামের মৃত হবির ছেলে মাসুদ রানা (৫২), গাইবান্ধা জেলার পলাশ বাড়ি উপজেলার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে আঃ সালাম (৫০), উপজেলার কচুয়া গ্রামের শফিকুল ইসলাম (৫২), দিনাজপুর জেলার কোতোয়ালি উপজেলার মৃত আলী আহমেদের ছেলে দুলাল হোসেন (৩৩), পার্বতীপুর উপজেলার মৃত আঃ লতিফের ছেলে জমির উদ্দিন (৩১), উপজেলার ধুলাপাড়া গ্রামের মৃত রহিমের ছেলে রায়হান (৩১), জয়পুরহাট জেলার খন্জনপুর উপজেলার মৃত মওলা মন্ডলের ছেলে মাসুদ রানা (৩০),পাচবিবি উপজেলার বরন গ্রামের মৃত লালচান মন্ডলের ছেলে ফরিদুল ইসলাম (৫০), ঘোড়াঘাট উপজেলার ভেলাইন গ্রামের মৃত রউফ মন্ডলের ছেলে আল আমিন (৩৬), দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার দক্ষিন বাসুদেবপুর গ্রামের জুয়েলের ছেলে মানিক(২৪)।

হাকিমপুর উপজেলার নির্বাহী ম্যাজিষ্টেট ও নির্বাহী অফিসার নুর-এ আলম সাংবাদিকদের জানান, দীর্ঘদিন থেকে চুড়িপট্টি এলাকায় মাদক সেবন করে আসছিলো তারা। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে পুলিশের কয়েকটি টিম নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে ১৬ জনকে মাদক সেবনের সময় আটক করা হয় এবং পরে আদালত বসিয়ে তাদের প্রত্যেককে ৬ মাস করে সাজা দেয়া হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর