১ সেপ্টেম্বর, ২০২২ ১৫:১৬

বগুড়ায় জলাশয় থেকে শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় জলাশয় থেকে শিশুর মরদেহ উদ্ধার

বগুড়ার শেরপুরে বাড়ির পাশের জলাশয় থেকে দুই বছর বয়সী এক শিশুর ভাসমান লাশ উদ্ধার হয়েছে। ওই শিশুটির নাম মো. আবু বকর সিদ্দিক। 

আজ বুধবার রাত সাড়ে ৮টায় উপজেলার বিশালপুর ইউনিয়নের নাইশিমুল গ্রামের জলাশয় থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত শিশু আবু বকর সিদ্দিক ওই গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে।

জানা যায়, ঘটনার দিন বিকালে শিশুটির বাবা-মা বাড়ির ভেতর সাংসারিক কাজ করছিলেন। আর শিশু আবু বকর সিদ্দিক বাড়ির উঠানে খেলাধুলা করছিল। সন্ধ্যার দিকে শিশুটিকে বাড়ির মধ্যে আসার জন্য ডাকাডাকি করেন তার মা। কিন্তু শিশুটির কোনো সাড়া শব্দ না পেয়ে বাইরে এসে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। পরবর্তীতে রাত সাড়ে ৮টায় বাড়ির পাশের ওই জলাশয়ের পানিতে শিশুকে ভাসতে দেখেন এলাকাবাসী। পরে ওই শিশুটিকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, সম্ভবত খেলার সময় অসাবধানতাবশত পুকুরে ডুবে মারা গেছে শিশুটি। এ ছাড়া পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর