১ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৫৬

গাজীপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

গাজীপুরের কালীগঞ্জে একই শাড়িতে ফাঁসিতে ঝুলন্ত স্বামী-স্ত্রীর লাশ তাদের ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার কালীগঞ্জ উপজেলার উত্তরগাঁও এলাকায় এ ঘটনা ঘটেছে। 

নিহতরা হলেন-গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উত্তরগাঁও এলাকার মানিক মিয়ার ছেলে ঈমান আলী (৩৫) এবং তাঁর স্ত্রী মিনজু আক্তার (১৯)। মিনজু আক্তার স্থানীয় জুগুলী গ্রামের আব্দুল মজিদের মেয়ে।

কালীগঞ্জ থানার ওসি আনিসুর রহমান ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বুধবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন ঈমান আলী ও তার স্ত্রী মিনজু আক্তার। পরদিন বৃহস্পতিবার সকাল হয়ে গেলেও তারা ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন ডাকাডাকি করতে থাকেন। একপর্যায়ে সকাল সাড়ে ১০টা পর্যন্ত তাদের কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজায় ধাক্কা দিলে দরজা খুলে যায়। পরে ঘরের ভেতরে প্রবেশ করে তারা একই শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ওই দম্পতির লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য তাদের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জেরে তারা রাতের কোন এক সময়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর