১৪ সেপ্টেম্বর, ২০২২ ১৬:১৯

কিশোরগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

প্রতীকী ছবি

কিশোরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে শফিকুল ইসলাম (৩২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবককে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চং শোলাকিয়া এলাকায় একটি ফসলি জমিতে ঘটনাটি ঘটে।

নিহত শফিকুল ইসলাম চং শোলাকিয়া এলাকার আব্দুল হেকিমের ছেলে। আটক রাজন ইসলাম (২২) একই উপজেলার আতকাপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে। কিশোরগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাতে তিনি জানান, দুই বছর পূর্বে একটি চুরির ঘটনায় রাজনকে জড়িয়ে কথা বলেছিল শফিকুল। তখন থেকেই শফিকুলের প্রতি ক্ষোভ ছিল রাজনের৷ আজ দুপুরে শফিকুল বাড়ির পাশে ফসলি জমিতে কাজ করছিলেন। এ সময় পূরনো বিভিন্ন বিষয় নিয়ে শফিকুলের সাথে কথা কাটাকাটি হয় রাজনের। এক পর্যায়ে শফিকুলের পেটে ও গলায় ছুরিকাঘাত করে রাজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ-২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজন হত্যার কথা স্বীকার করেছেন বলে পুলিশ জানায়। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জে জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর