১৫ সেপ্টেম্বর, ২০২২ ১৭:১৪

জামালপুর জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

জামালপুর প্রতিনিধি

জামালপুর জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

উৎসবমুখর পরিবেশে জামালপুর জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীরা বৃহস্পতিবার শেষ দিনে নিজেদের মনোনয়নপত্র দাখিল করেছেন। আওয়ামী লীগের দলীয় প্রার্থী জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ কয়েকশ নেতাকর্মী নিয়ে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শ্রবস্তী রায়ের কাছে চেয়ারম্যান পদে তার মনোনয়নপত্র দাখিল করেন। 

এ সময় তার সাথে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, জিএস মিজানুর রহমান মিজান, শহর  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এছাড়াও চেয়ারম্যান পদে জাতীয় সেচ্ছাসেবক পার্টির সদস্য এস এম আবু সায়েম ও জাতীয় পার্টি (জেপি) এর অ্যাডভোকেট বাবর আলী খান চেয়ারম্যান পদে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। বেলা ৩টা পর্যন্ত সাধারণ সদস্য পদে ২৯ জন এবং সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ১৫ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১৮ সেপ্টেম্বর যাচাই-বাছাই এবং ২৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার শেষে ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর