১৭ সেপ্টেম্বর, ২০২২ ০৬:৪৮

ময়মনসিংহে মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

অনলাইন ডেস্ক

ময়মনসিংহে মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটরসাইকেলের ধাক্কায় মাকসুদুল হক (৬০) নামের এক মাদ্রাসাশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক শিক্ষক।

শুক্রবার (সেপ্টেম্বর) রাতে গফরগাঁও-ভালুকা সড়কের পাঁচুয়া রাবেয়া উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাকসুদুল হক উপজেলার রাওনা ইউনিয়নের ধোপাঘাট গ্রামের বাসিন্দা ও লংগাইর ইউনিয়নের মাইজবাড়ি দাখিল মাদরাসার শিক্ষক ছিলেন।

গফরগাঁও থানার পরিদর্শক ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, মাগরিবের নামাজ পড়ে মাকসুদুল হক তার প্রতিবেশী হেলাল মিয়াকে সঙ্গে নিয়ে গফরগাঁও-ভালুকা সড়কের পাশ দিয়ে হেঁটে পাঁচুয়া মোড়ের দিকে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মাকসুদুল হক গুরুতর আহত হন। এদিকে মোটরসাইকেল চালক শিক্ষক হুমায়ুন আহমেদ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাকসুদুল হককে মৃত ঘোষণা করেন। এদিকে মোটরসাইকেল আরোহী হুমায়ুনের অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পরিদর্শক ফারুক আহমেদ আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা করবে না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর