২৩ সেপ্টেম্বর, ২০২২ ২০:৩৫

সিংড়ায় ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি:

সিংড়ায় ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

নাটোরের সিংড়া থানার ধর্ষণ মামলায় পলাতক আসামি নওশাদ আলীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। র‌্যাব-১৩, রংপুর এর সহায়তায় অভিযান পরিচালনা করে রংপুর মহানগরীর সিও বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যা¤প থেকে শুক্রবার বেলা ১০টার দিকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত নওশাদ আলী নাটোরের সিংড়া থানার শৈলমারী গ্রামের মৃত ঝড় মোল্লার ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, চলতি বছরের ৩১ আগস্ট রাতের খাওয়া দাওয়া শেষ করে ভিকটিম তার শয়নকক্ষে শুয়ে ঘুমিয়ে পড়ে। রাতে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য বাহিরে গেলে আসামী নওশাদ ভিকটিমের ঘরের ভিতর প্রবেশ করে লুকিয়ে থাকে। ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে গিয়ে দরজা বন্ধ করে শুয়ে পড়ে। এই সময় আসামী খুনের হুমকী দিয়ে ধর্ষণের উদ্দেশ্যে ভিকটিমের বুকের উপর চেপে বসে ধর্ষণ করে।

এ সময় ধস্তা-ধস্তির শব্দে ও ভিকটিমের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসতেই আসামি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। উপস্থিত লোকজন তাকে আটক করলেও ধর্ষক নওশাদের লোকজন তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম গ্রামে বিচারের চেষ্টা করে ব্যর্থ হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের পর থেকে নওশাদ আলী পলাতক ছিল।

মামলার সুত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩, রংপুর এর সহায়তায় ধর্ষক নওশাদ আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটককৃত অভিযুক্তকে নাটোর জেলার সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর