২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫০

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে দুই ভাই প্রার্থী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে দুই ভাই প্রার্থী

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আজ রবিবার সাধারণ সদস্য পদে ৮ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে একজন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এ নিয়ে এখন ৫টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ১৮ জন এবং সংরক্ষিত ২টি পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতায় রইলেন। এদিকে এক নম্বর ওয়ার্ডে সদস্য পদে আপন দুই ভাই মোঃ শহিদুল ইসলাম ও মোহাঃ সেলিম রেজা প্রতিদ্বন্দ্বিতায় রইলেন।

অন্যদিকে চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র কিনলেও জমা দিয়েছেন একমাত্র আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন। ফলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার ঘোষণার অপেক্ষায় রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পরিষদ নির্বাচনের সহকারি রিটার্নিং ও জেলা নির্বাচন অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান। তিনি জানান, সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন ১ নং ওয়ার্ডে মোহাঃ আব্দুল জলিল, মোঃ জালাল উদ্দিন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম, মোহাঃ সেলিম  রেজা, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ আব্দুল হাকিম, ২ নং ওয়ার্ডে মোঃ রয়েল, মোঃ তারিক-উজ-জামান, মোঃ আনারুল ইসলাম,  ৩ নং ওয়ার্ডে  কবির আহম্মদ খাঁন, মোঃ হাবিবুর রহমান, মোঃ মোকলেসুর রহমান, মোঃ আশরাফুল হক, ৪ নং ওয়ার্ডে মোঃ হারুন-অর-রশিদ, মোসাঃ উম্মে নুরজাহান নিশি. মোসাঃ হোসনে আরা, মোহাঃ কামিরুল ইসলাম, ৫ নং ওয়ার্ডে মোহাঃ কামাল উদ্দিন, মোঃ আব্দুস সালাম এবং ১ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে মোসাঃ কাজলেমা বেগম ও মোসাঃ তাসলিমা খাতুন এবং ২ নং ওয়ার্ডে  সবিহা শবনম, মোসাঃ শাহিদা খাতুন ও শামিমা জাহান।

উল্লেখ্য, ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য আওয়ামী লীগ নেতা মোঃ আবুল বাশার মনোনয়নপত্র প্রত্যাহারের ৫ মিনিট আগে অপল আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুল ইসলামকে সমর্থন করে তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর