২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৭:০৯

রংপুরে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে চাকরি দেয়ার নামে প্রতারণার 
অভিযোগে দুইজন গ্রেফতার

রংপুর মেট্রোপলিটন পুলিশ জাল  কাগজপত্রসহ ভুয়া চাকরিদাতা প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে।  রবিবার দুপুরে  মেট্রোপলিটন পুলিশের  অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ সাজ্জাত হোসেন এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।  

পুলিশ জানায়, রংপুর মেট্রোপলিটন পুলিশ তাজহাট থানা এলাকার মডার্ন মোড়স্থ অয়ন আবাসিক হোটেলের দক্ষিন পশ্চিম পাশের ১টি রুমে অভিযান পরিচালনা করে নীলফামারী  জেলার কিশোরগঞ্জ সোনালী ব্যাংক শাখার একটি ফাঁকা চেকের পাতা, যা লিটু নামে স্বাক্ষরিত, তিনটি ১০০ টাকা মূল্যমানের নন-জুডিসিয়াল ফাঁকা স্ট্যাম্প, যাতে লিটু নামে স্বাক্ষরিত, একটি খাতা, যাতে চাকরি প্রার্থী ২৮ জনের নাম লেখা, সম্ভাব্য প্রশ্ন ও উত্তর সংবলিত পাঁচ পাতা, তিনটি মোবাইল ফোন এবং রিসিপশন থেকে অয়ন আবাসিক হোটেল এর একটি ডায়েরি, একটি বর্ডার এন্ট্রি রেজিস্টারসহ প্রতারক চক্রের ২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হল বগুড়ার ধনুট উপজেলার গোসাইবাড়ি মহুয়াখাল এলাকার মৃত আবু হেনা মোস্তফা কামালের পুত্র মোঃ আশিক ইকবাল ওরফে রক্সি ও একই এলাকার নজরুল ইসলামের পুত্র মোঃ রকি ইসলাম। পরে গ্রেফতারকৃত বিরুদ্ধে তাজহাট থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর