২৬ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪৭

বালতির পানিতে চুবিয়ে স্বামীকে হত্যা, আদালতে স্ত্রীর স্বীকারোক্তি

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বালতির পানিতে চুবিয়ে স্বামীকে হত্যা, আদালতে স্ত্রীর স্বীকারোক্তি

মো. মোশারফ হোসেন ভূঁইয়া

পরকীয়ার জেরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মো. মোশারফ হোসেন ভূঁইয়া নামে এক দলিল লেখককে হত্যা করেছেন স্ত্রী শাহিনুর আক্রার। এ ঘটনায় গ্রেফতার শাহিনুর আক্তার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মসসিনের আদালতে জবানবন্দি প্রদান করেন তিনি। আদালত তার জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, নিহতের বড় ভাই সুলেইমানের করা মামলায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে গ্রেফতারের পর আদালতে নেয়া হয়। আদালতে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। তিনি হত্যায় জড়িত তা আদালতে স্বীকার করেন। 

নিহত মো. মোশারফ হোসেন ভূঁইয়া ওই গ্রামের আব্দুল কাদির ভূঁইয়ার ছেলে। পেশায় তিনি দলিল লেখক ছিলেন।
 
গতকাল রবিবার দুপুরে সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রাম থেকে মো. মোশারফ হোসেন ভূঁইয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে সকালে শাহিনুর আক্তার প্রতিবেশীদের জানায়, শনিবার মধ্য রাতে ডাকাতরা বাড়িতে এসে তার স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমে নিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ডাকাতির কোন আলামত পায়নি। পরে জানতে পারে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা করেছে স্ত্রী। এ ঘটনায় রাতেই নিহতের বড় ভাই সুলেইমান বাদী হয়ে নিহতের স্ত্রীসহ দুই জনকে আসামি করে হত্যা মামলা করেন। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর