২৬ সেপ্টেম্বর, ২০২২ ২২:৩৭

পরীক্ষাকেন্দ্রে নকল সরবরাহ, আ.লীগ নেতার স্ত্রী-ছেলেসহ আটক ৪

অনলাইন ডেস্ক

পরীক্ষাকেন্দ্রে নকল সরবরাহ, আ.লীগ নেতার স্ত্রী-ছেলেসহ আটক ৪

সংগৃহীত ছবি

সিরাজগঞ্জের চৌহালীতে বাইরে থেকে পরীক্ষাকেন্দ্রে নকল সরবরাহের দায়ে খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্ত্রী-ছেলেসহ চারজনকে আটক করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা। সোমবার দুপুরে উপজেলার খাষকাউলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদের স্ত্রী মাসুদা বেগম, ছেলে মাহি, মাকসুদা বেগম ও আলামিন। ঘটনার পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

কেন্দ্র সচিব মো. শামসুর রহমান জানান, দুপুরে পরীক্ষা চলাকালীন কয়েকজন পরীক্ষার্থীর স্বজনেরা কেন্দ্রের বাইরে প্রশ্নের উত্তর তৈরি করে সেই উত্তরপত্র কেন্দ্রে সরবরাহের জন্য প্রস্তুতি নেন। খবর পেয়ে ইউএনও মোছা. আফসানা ইয়াসমিন ঘটনাস্থলে পৌঁছে দুই নারীসহ চারজনকে আটক করেন। পরে তার নির্দেশে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনর রশিদ জানান, আটককৃত চারজনের নামে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা ইয়াসমীন বলেন, নকল মুক্ত পরীক্ষা বাস্তবায়ন করতে অনেকেই এগিয়ে এসেছে। কিন্তু কতিপয় অসাধু মানুষ এ কাজে সহযোগিতার বদলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। অনৈতিক কাজের দৃষ্টান্তমূলক শাস্তি বাস্তবায়ন করলে এমন কাজে আর কেউ সাহস পাবে না।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর