১ অক্টোবর, ২০২২ ২০:৩৯

ছেলের চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে বাবার মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি :

ছেলের চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে বাবার মৃত্যু

প্রতীকী ছবি

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের শ্যামগঞ্জ কুতুবপুর এলাকায় বাস ও সিএনজির সংঘর্ষে মো. আনিছুজ্জামান (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় সড়কের পূর্বধলা উপজেলাধীন গোহালাকান্দা ইউনিয়নের কুতুবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় সিএনজিতে থাকা নিহত আনিছুজ্জামানের স্ত্রী ও ৬ মাস বয়সী শিশুসহ সিএনজিচালক আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ শফিউর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, আনিছুজ্জামানের বাড়ি পূর্বধলার হিরনপুর গ্রামে। তিনি ৬ মাস বয়সী ছেলে সন্তানের চিকিৎসা শেষে সিএনজিযোগে ময়মনসিংহ থেকে নেত্রকোনায় নিজ বাড়ি ফিরছিলেন। কিন্তু পূর্বধলার শ্যামগঞ্জ পার হয়ে কুতুবপুর আসতেই নেত্রকোনা থেকে ময়মনসিংহগামী একটি মহুয়া লোকাল বাসের সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা চালকসহ সবাই আহত হন।

পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পথে আনিছুজ্জামান মারা যান। এদিকে, তার ৬ মাস বয়সী শিশুপুত্র তালহা, স্ত্রী তাহমিনা ও সিএনজিচালক আহত হলে তাদেরকে ময়মনসিংহ পাঠানো হয়। লাশের আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করার কাজ চলছে বলেও তিনি জানান। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর