৩ অক্টোবর, ২০২২ ২০:৫৭

প্রসব সেবা জোরদার করতে জয়পুরহাটে কর্মশালা

জয়পুরহাট প্রতিনিধি:

প্রসব সেবা জোরদার করতে জয়পুরহাটে কর্মশালা
জয়পুরহাট সদর উপজেলার ইউনিয়ন স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ কেন্দ্রগুলোতে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এমসিএইচ সার্ভিসেস ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তর এই কর্মশালার আয়োজন করে। সোমবার বিকালে জয়পুরহাট জেলা পরিবার পরিকল্পনা সভা কক্ষে এ  কর্মশালায় অনুষ্ঠিত হয়। 
 
এ কর্মশালায় বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনার রাজশাহী বিভাগীয় পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল,  জয়পুরহাট পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. একেএম জোবায়ের গালীব, জয়পুরহাট পরিবার পরিকল্পনা বিভাগের ডিসট্রিক্ট কনসালটেন্ট ডা. শীতেন্দ্র শেখর, এমসিএইচের উপপরিচালক  ও মাতৃস্বাস্থ্যের প্রোগ্রাম ম্যানেজার ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম প্রধান, জয়পুরহাট আধুনিক জেলা  হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ সরদার রাশেদ মোবারক, জেলা তথ্য কর্মকর্তা রুপ কুমার বর্মন, পুরানাপৈল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম, ধলাহার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক প্রমূখ।
 
কর্মশালায় স্থানীয় জনপ্রতিনিধি, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কর্মী, সাংবাদিক এবং সুধী সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর