৫ অক্টোবর, ২০২২ ২২:২২

রাজশাহীতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রকে তুলে নিয়ে গিয়ে ইটভাটায় জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতনকারী কিশোর গ্যাং লিডার মেহেদী পালাশের বিরুদ্ধে এবার স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। বুধবার সকালে এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর বাবা গোদাগাড়ী মডেল থানায় অভিযোগ করেছেন। অপহৃত স্কুলছাত্রী আগে অপহরণ ও নির্যাতনের শিকার ওই এসএসসি পরীক্ষার্থীর চাচাতো বোন। তিনি উপজেলার মহিষালবাড়ি মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।
 
ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবার দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, অপহৃত ওই ছাত্রী বিদ্যালয়ে যাতায়াতের পথে উপজেলার লস্করহাটি গ্রামের আনসার আলী ছেলে গোদাগাড়ী মডেল থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং লিডার মেহেদী পলাশ (২২) প্রেম প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে না সাড়া দিলে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। বিষয়টি অপহৃত ছাত্রী তার বাবা-মাকে জানালে মেহেদী পলাশ বিভিন্ন সময় ওই ছাত্রীকে হুমকি-ধমকি দিয়ে আসছিলো। মঙ্গলবার (৪ অক্টোবর) ওই ছাত্রী উপজেলার পুরাতন জেনারেল হাসপাতারে সামনে থেকে প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে মেহেদী পলাশ ও তার সহযোগীরা জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।
 
গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, যার বিরুদ্ধে ছাত্র অপহরণের অভিযোগ উঠেছে, সে থানার একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। কিশোর গ্যাং লিডার হিসেবেও এলাকায় তার পরিচিতি আছে। মেহেদী পলাশের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ করা হয়েছে। তাদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর