৬ অক্টোবর, ২০২২ ২১:১৪

হালুয়াঘাটে চোরাই গরুসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে চোরাই গরুসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

ময়মনসিংহের হালুয়াঘাটে গরু চুরি করে পালানোর সময় গরুসহ চোর চক্রের চার সদস্যকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ। এসময় গরু চোরাই কাজে ব্যবহৃত একটি মালবাহী পিকআপ জব্দ করা হয়।
এর আগে অজ্ঞাত কয়েকজনের নামে গরু চুরির অভিযোগ এনে একটি অভিযোগ পত্র দাখিল করেন হালুয়াঘাট উপজেলার কাতলমারী এলাকার মো. শাহাব উদ্দিন। অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করতে মাঠে নামে থানা পুলিশ। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে পাশ্ববর্তী ফুলপুর উপজেলার চরকাজিয়াকান্দা বাসট্যান্ড এলাকা হতে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন, সিরাজগঞ্জ জেলার উল­াপাড়া এলাকার আনিছুর রহমান (২৮), আঃ আলীম (৩০), গাজীপুর হোতাপাড়া এলাকার মকবুল হোসেন (৪৫) ও ময়মনসিংহের গফরগাঁও উপজেলার দিগাকান্দা এলাকার  রতন মিয়া (৩৫)। গ্রেফতারকৃতদেরকে আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন এসআই আতোয়ার রহমান। 
পুলিশ আরো জানায়, এই চক্রটি দেশের বিভিন্ন স্থানে গরু চুরির সাথে সম্পৃক্ত রয়েছে বলে তা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন। তাদের কে অধিকতর জিজ্ঞাসাবাদের ব্যাপারে আদালতে রিমান্ড চাওয়া হয়েছে। 

এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীনুজ্জামান খান বলেন, হালুয়াঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় একটি গরু উদ্ধার পূর্বক চোরাই কাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর