৪ নভেম্বর, ২০২২ ২১:৩৬

নড়াইলে গৃহবধূকে গলা কেটে-পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

নড়াইল প্রতিনিধি

নড়াইলে গৃহবধূকে গলা কেটে-পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

নড়াইলে এক গৃহবধূকে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৪নভেম্বর) দুপুরে সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের সড়াতলা গ্রামে নিজ ঘরে তাকে হত্যা করা হয়। নিহত আছিয়া বেগম (২২) ওই গ্রামের রনি শেখের স্ত্রী। ঘটনার পর ঘাতক স্বামী রনি শেখ পালিয়ে গেছেন।   

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আছিয়া একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে। চার বছর আগে রনি শেখের সঙ্গে আছিয়ার পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের দাম্পত্য কলহ শুরু হয়। রনির সঙ্গে অন্য মেয়ের পরকীয়া প্রেমের সম্পর্ক থাকার কারণে তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল বলে নিহতের পরিবারের দাবি। 

শুক্রবার দুপুরে হঠাৎ প্রতিবেশীরা রনিদের বসতঘরের জানালা দিয়ে আগুন দেখতে পায়। তারা দ্রুত এসে সেই আগুন নেভায়। এরপর দেখা যায় বিছানায় আছিয়ার গলাকাটা ও পুড়ে যাওয়া মরদেহ। বিছানার চাদর, তোষক, কাঁথা ও আছিয়ার গায়ের কাপড় পুড়ে গেছে।

নিহতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে আছিয়াকে গলা কেটে হত্যা করে নিজেরাই ঘরে আগুন দিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়েছে। বিষয়টি স্থানীয়রা বুঝতে পারায় ঘাতক স্বামী পালিয়ে গেছেন।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহমুদুর রহমান জানান,‘পারিবারিক কলহের জেরে তাকে পরিকল্পিতভাবে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তদন্ত করে হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। মরদেহ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।’


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর