১৩ নভেম্বর, ২০২২ ১৬:৩০

দেশের মানুষ ভালো নেই : টুকু

সিরাজগঞ্জ প্রতিনিধি

দেশের মানুষ ভালো নেই : টুকু

বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, দেশের দরিদ্র-অতিদরিদ্র ও মধ্যবিত্ত মানুষ ভালো নেই। দরিদ্ররা আরো দরিদ্র হচ্ছে, অন্যদিকে ধনীরা আরো ধনী হচ্ছে। এ কারণে দেশের মানুষ ঘুরে দাঁড়িয়েছে। শত বাধা উপেক্ষা করে বিএনপির সমাবেশে যোগদান করছেন। বিএনপির প্রতি মানুষের আস্থা বাড়ছে। মানুষ মনে করছে বিএনপিই পারবে দেশের মানুষকে শান্তি দিতে।

রবিবার সকালে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ সফল উপলক্ষে শহরে মিছিল শেষে তার নিজ বাসভবনে সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি।

টুকু বলেন, বিএনপি কোনো বিশৃঙ্খলা করছে না, বিএনপি মানুষের রাজনীতি, গণতন্ত্র ও ভোটের অধিকারের জন্য নিয়মতান্ত্রিকভাবে আন্দোলন করে যাচ্ছে। আর আওয়ামী লীগ সেই আন্দোলনে পদে পদে বাধা দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। 

তিনি বলেন, রাজশাহী বিভাগের প্রত্যন্ত অঞ্চলে গণজাগরণ দেখা দিয়েছে, কর্মীসভা জনসভায় পরিণত হচ্ছে। এতে বোঝা যায় ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগের সমাবেশে অন্যান্য বিভাগের চেয়ে বেশি মানুষের সমাবেশ ঘটবে।

এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি আজিজুর রহমান দুলাল, নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম সম্পাদক ভিপি শামীম, নুর কায়েম সবুজ ও রাশেদুল হাসান রঞ্জনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর