২৮ নভেম্বর, ২০২২ ২০:৫১

বরগুনায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

বরগুনা প্রতিনিধি

বরগুনায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

প্রতীকী ছবি

আমতলী-পটুয়াখালী মহাসড়কের কেওয়াবুনিয়া নামক স্থানে বাসের চাপায় পিষ্ট হয়ে ভাঙ্গারি ব্যবসায়ী দুই ভাই নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা পৌনে ৭টার সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- নূর আলম আকন (২৫) ও তার ছোট ভাই আবদুল্লাহ আকন (১৮)। তারা আমতলী উপজেলার পশ্চিম চুনাখালী গ্রামের ইসরাইল আকনের ছেলে।

নিহতের চাচাত ভাই শাহিন আকন জানান, দুই ভাই বরিশালে ভাঙ্গারির ব্যবসা করতো। অনেক দিন পর তারা বাড়ি আসছিল কিন্তু বাড়ির মাত্র ৫০০ মিটার দূরত্বে তারা মর্মান্তিকভাবে নিহত হলো।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, উপজেলার পশ্চিম চুনাখালী গ্রামের ইসরাইল আকনের ছেলে নূর আলম আকন ও তার ছোট ভাই আবদুল্লাহ আকন দীর্ঘ দিন ধরে বরিশালের চানমারী এলাকায় ভাঙ্গারি ব্যবসা করছে। দুপুরে তারা নিজেদের ভ্যান চালিয়ে বরিশাল-আমতলী আঞ্চলিক মহাসড়ক ধরে আমতলী আসছিল। বাড়ির থেকে ৫০০ মিটার দূরে মহাসড়কের কেওয়াবুনিয়ার আলী মাস্টারের বাড়ির সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বাস ভ্যান গাড়িসহ তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে। 

তিনি বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর