২ ডিসেম্বর, ২০২২ ২০:০২

নাটোরে সপ্তাহব্যাপী বইমেলা শুরু

নাটোর প্রতিনিধি

নাটোরে সপ্তাহব্যাপী বইমেলা শুরু

নাটোরে সপ্তাহব্যাপী বইমেলা শুরু হয়েছে। আজ শুক্রবার বিকেল তিনটায় কানাইখালী মাঠে মেলার উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, শিক্ষাবিদ সুবিধ কুমার মৈত্র, সমাজকর্মী সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু এবং বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সহ সভাপতি আফজাল আহমেদ। স্বাগত বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নুর আহমেদ মাছুম। 

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সহযোগিতায় জাতীয় গ্রন্থকেন্দ্র আয়োজিত মেলা চলবে ৮ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন বিকেল তিনটা থেকে রাত আটটা পর্যন্ত মেলা চলবে। প্রতিদিন মেলার মঞ্চে শিক্ষার্থীদের জন্যে শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। মেলায় ঢাকার ২৬টি প্রকাশনীসহ ৪০টি স্টলে বই প্রদর্শিত হচ্ছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর