৬ ডিসেম্বর, ২০২২ ১৯:২৫

দুর্গাপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নেত্রকোনা প্রতিনিধি

দুর্গাপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নেত্রকোনার দুর্গাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. মিলন মিয়া (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা আরও তিন আরোহী আহত হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

মঙ্গলবার দুপুরের পর নেত্রকোনার দুর্গাপুরে পৌর শহরের ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন বুরুঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে দ্রুত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. মিলন মিয়াকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে মমেকে পাঠান। তারা সকলেই এক মোটরসাইকেলে চরে পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলা থেকে দুর্গাপুরের বিজয়পুর যাচ্ছিলেন। নিহত মিলন মিয়া কলমাকান্দা উপজেলার বেলতলী গ্রামের আবু সিদ্দিক মিয়ার ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কলমাকান্দা থেকে মোটরসাইকেল চালিয়ে চারজন দুর্গাপুরের বিজয়পুরে যাচ্ছিলেন। এ সমময় বুরুঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৌরভ সাহা সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে থানায় নেয়া হবে। স্বজনদের অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর