৬ ডিসেম্বর, ২০২২ ১৯:২৬

'আওয়ামী লীগকে সুসংগঠিত করতে ত্যাগীদের মূল্যায়ন করা হবে'

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

'আওয়ামী লীগকে সুসংগঠিত করতে ত্যাগীদের মূল্যায়ন করা হবে'

জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে বলে জানান ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ময়মনসিংহের তারাকান্দায় বঙ্গবন্ধু সরকারী কলেজ প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা মরহুম এম শামসুল হকের কবর জিয়ারত করতে এসে তারা একথা বলেন। এরপর এই দুই নেতার নেতৃত্বে ভাষা সৈনিক এম শামসুল হকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। তারপর কবর জিয়ারত করা হয়। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, আওয়ামী লীগ নেতা এড. পিযুষ কান্তি সরকার, এড. ফরিদ আহমেদ, কাজী আজাদ জাহান শামিম, আব্দুল কদ্দুস, দ্বীন ইসলাম ফকরুল, জিল্লুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ফরিদুজ্জামান, মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দা রোকেয়া আফসারী শিখা, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি শিবলী সাদিক খান, মহানগর সভাপতি শাহ রেজাউল করিম রেজা, বঙ্গবন্ধু সম্প্রীতি সংসদ বাংলাদেশ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মোস্তাফিজুর রহমান ভাসানী, শামসুল হক, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এড. ফজলুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা যায়, এর আগে তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে৷ নেতৃবৃন্দ বলেন, ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের কবর জিয়ারতের মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকাণ্ডের শুভ সূচনা করা হল। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর