২৩ জানুয়ারি, ২০২৩ ১৭:২৬

সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুর ঘটনায় ঘাতক ট্রাক চালক আটক

শেরপুর প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুর ঘটনায় ঘাতক
ট্রাক চালক আটক

গত ১৩ জানুয়ারি শেরপুরে শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় ট্রাক-সিএনজি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহতের ঘটনা ঘটে।এ ঘটনায় অভিযুক্ত ট্রাক ড্রাইভার মাসুম মিয়া (৩০) পলাতক ছিল। আজ মাসুম মিয়াকে সদর উপজেলার দিকপাড়া এলাকা থেকে ভোরের দিকে গ্রেফতার করে র‌্যাব-১৪। র‍্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর) ক্যাম্পের একটি আভিযানিক দল জেলা সদর থানার দিকপাড়া এলাকা হতে লাইসেন্স বিহীন ঘাতক ট্রাক ড্রাইভার মাসুম মিয়াকে (৩০) গ্রেফতার করে।

জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল এই গ্রেফতারে নেতৃত্ব দেন। মাসুম মিয়া সদর উপজেলার পূর্বশেরী গ্রামের আক্কাস আলীর ছেলে। র‍্যাব জানিয়েছে, দীর্ঘদিন যাবত বিনা ড্রাইভিং লাইসেন্স মাসুম দেশের বিভিন্ন স্থানে ট্রাক চালিয়ে আসছিলেন তিনি।

উল্লেখ্য, ঘটনার দিন শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজি অটোরিকশাযোগে নালিতাবাড়ী উপজেলায় ফিরছিলেন কয়েকজন। শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় আসার পর ট্রাকটির সঙ্গে অটোটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। গুরুতর আহত হয় আরও তিনজন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর