২৪ জানুয়ারি, ২০২৩ ২২:১৭

কুড়িগ্রামে মারধরের ঘটনায় গ্রেফতার ৩

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে মারধরের ঘটনায় গ্রেফতার ৩

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান রনিকে মারধরের ঘটনার মামলায় তিন আসামিকে গ্রেফতার করেছে নাগেশ্বরী থানা পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ি থেকে আটক করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো-ওই ইউনিয়নের কুটিবামনডাঙ্গা এলাকার শামছুল ব্যাপারীর ছেলে জেমস ব্যাপারী, মালিয়ানী এলাকার মজিবর ব্যাপারীর ছেলে মিলন ব্যাপারী ও মৃত হাফেজ মুন্সীর ছেলে আখলাদ হোসেন।

পুলিশ জানায়,সোমবার রাতে নাগেশ্বরীর বন্ধু বাজারে ইউপি চেয়ারম্যানের নিজস্ব অফিসে শালিস চলাকালে চেয়ারম্যান আসাদুজ্জামান রনির উপর হামলা চালায় সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনের ছোট ভাই সৈয়দ আলী ও নুরুল ইসলাম টুংকুসহ মুখোশ পরা আরও কয়েকজন। সেসময় তাদের রডের এলোপাথারি আঘাতে চেয়ারম্যান আসাদুজ্জামানের মাথা ফেটে গুরুতর আহত হন।এরপর হামলাকারীরা সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যানকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ ঘটনায় রাতে চেয়ারম্যানের বাবা শাহ আলম বাদী হয়ে সাবেক চেয়ারম্যানসহ ১৫ জনকে আসামী করে নাগেশ্বরী থানায় মামলা দায়ের করেন। এরপর মঙ্গলবার দুপুরে আসামীদের গ্রেফতার করে পুলিশ। 

এ ব্যাপারে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর