২৭ জানুয়ারি, ২০২৩ ১৬:০৩

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ: সুজিত রায় নন্দী

চাঁদপুর প্রতিনিধি

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ: সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ, তার নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে চলছে। আমাদের প্রথম কাজ শৃঙ্খলা ও ঐক্য। এই দুটো না থাকলে সাফল্য অর্জন সম্ভব নয়। তাই  আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকব এবং অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবো।

শুক্রবার দুপুরে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আগামী সংসদ নির্বাচন উপলক্ষে দলকে সু-সংগঠিত করার লক্ষ্যে আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধু কন্যা আমাকে পাঁচবার দলের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন। আমি চেষ্টা করেছি সংগঠনের স্বার্থে কাজ করার। বঙ্গবন্ধুর আর্দশের প্রশ্নে, মুক্তিযুদ্ধের প্রশ্নে, শেখ হাসিনার প্রশ্নে কোনো আপোষ করিনি, করবো না। আমি সংগঠনের কাজে যেখানে গিয়েছি, সেখানেই  নেতারা স্বতস্ফুর্তভাবে গ্রহণ ও সহযোগিতা করেছেন। এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ।

তিনি বলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে চাঁদপুর জেলার সকলপর্যায়ে নেতারা ঐক্যবদ্ধ। এই অবস্থান আরও শক্তিশালী করতে হবে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল। এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, আহসান উল্যাহ আখন্দ, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

সুজিত রায় নন্দী বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক থেকে সাংগঠনিক সম্পাদক হওয়ায় জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উপস্থিত সকল নেতাদের সাথে নিয়ে চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও সর্বজন শ্রদ্ধেয় মরহুম আবদুল করিম পাটওয়ারীর কবর জিয়ারতে অংশগ্রহণ করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর