২৭ জানুয়ারি, ২০২৩ ২০:৩২

ট্রাক কেড়ে নিল কেফায়েতের পর্তুগাল যাওয়ার স্বপ্ন

কুমিল্লা প্রতিনিধি

ট্রাক কেড়ে নিল কেফায়েতের পর্তুগাল যাওয়ার স্বপ্ন

কেফায়েত উল্লাহ

দেড় মাস পর পর্তুগাল পাড়ি দেয়ার কথা ছিল কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার উত্তর মাহিনী গ্রামের লেদু মিয়ার ছেলে কেফায়েত উল্লাহর (২৫)। দুই ভাই দুই বোনের মধ্যে সবার ছোট সে। 

শুক্রবার প্রয়াত ফুফুর বাড়িতে রান্না করা খাবার নিয়ে পার্শ্ববর্তী শ্যামপুরের উদ্দেশে মোটরসাইকেল নিয়ে বের হয় কেফায়েত। যাত্রাপথে চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের বাঙ্গড্ডা বটতলা এলাকায় ট্রাক ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কেফায়েত। এ সময় তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের বাঙ্গড্ডা বটতলা নামক স্থানে মালবাহী একটি ট্রাক কেফায়েত উল্লাহর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় কেফায়েত উল্লাহ ট্রাকের চাকার নিচে পড়ে গেলে মাথা, মুখসহ দেহের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়ে মারা যায় সে।

চৌদ্দগ্রাম থানার এসআই বিকাশ দাস জানান, 'সড়ক দুর্ঘটনায় কেফায়েত উল্লাহ নামে নাঙ্গলকোট উপজেলার উত্তর মাহিনী গ্রামের এক যুবক নিহত হয়েছেন। যেহেতু নিহতের লাশটি পার্শ্ববর্তী নাঙ্গলকোট থানা এলাকার এবং ঘটনাস্থলও নাঙ্গলকোট তাই চৌদ্দগ্রামের আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ নাঙ্গলকোট থানাকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর