১১ ফেব্রুয়ারি, ২০২৩ ২১:১২

পাবনায় মহিলা পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

পাবনা প্রতিনিধি:

পাবনায় মহিলা পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

পাবনায় মহিলা পরিষদ জেলা শাখার ৮ম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে পিসিসিএস সেমিনার হলে মহিলা পরিষদটির জেলা শাখা'র আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সকালে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পিসিসিএস চত্বরে এসে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে সম্মলনের উদ্বোধন করা হয়।

পরে পাবনা মহিলা পরিষদ জেলা শাখা সাধারণ সম্পাদক অ্যাড. কামরুন নাহার জলির সভাপতিত্ব অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এ বি এম ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ মহিলা পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা লক্ষী চক্রবর্তী, আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাবেয়া খাতুন শান্তি,  পাবনা সংবাদ পত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, অ্যাড: আবুল কালাম আজাদ বাচ্চু, ওয়াই ডাব্লিউসিএ’র সাধারণ সম্পাদক হেনা গোস্বামী প্রমুখ।

বক্তারা জানান, সমাজে যে সকল নারীরা নির্যাতনের শিকার হচ্ছে তার বিচার সুনিশ্চিত করার জন্য এবং তাদের পাশে দাঁড়ানোর জন্য এই নারী সংগঠন কাজ করছে। এছাড়া নিজেদের সুসংঘবদ্ধ হবারও তাগিদ দেন বক্তারা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর