৭ মার্চ, ২০২৩ ১৭:১৯

লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় যুবকের কারাদণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় যুবকের কারাদণ্ড

লক্ষ্মীপুরের রামগঞ্জে একটি একনলা বন্ধুকসহ গ্রেপ্তার মো. ইব্রাহিমকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তার ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ রহিবুল ইসলাম এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত ইব্রাহিম রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের কাশিমনগর গ্রামের খোরশেদ আলমের ছেলে। 

এজাহার সূত্র জানায়, আসামি ইব্রাহিম আগ্নেয়াস্ত্র নিয়ে রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়ন পরিষদের পেছনে একটি পোল্ট্রি দোকানে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে একটি সাদা ব্যাগ নিয়ে ইব্রাহিম পালানোর চেষ্টা করে।

এসময় তাকে আটক করা হয়। তার হাতে থাকা ব্যাগ থেকে পত্রিকা মোড়ানো অবস্থায় একটি একনলা বন্দুক উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একইদিন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বাদী হয়ে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন। একইবছর ৫ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান আদালতে আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন।
লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জামিনে গিয়ে অস্ত্র মামলার আসামি পলাতক রয়েছে।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর