২০ মার্চ, ২০২৩ ১৯:২৪

বালিয়াকান্দিতে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি

বালিয়াকান্দিতে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বৈরী আবহাওয়া উপেক্ষা করে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে বহরপুর রেলওয়ে মাঠে উপজেলার নবাবপুর, বহরপুর ও ইসলামপুর ইউনিয়নের যৌথ আয়োজনে এই জনসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হান্নান মোল্ল্যার সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।

এসময় তিনি বলেন, সরকারের সকল উন্নয়ন তুলে ধরার জন্য এই জনসভা। উপজেলার কালুখালী, পাংশা ও বালিয়াকান্দিতে তিনটি জনসভা অনুষ্ঠিত হয়েছে। বিএনপি চায়ের দোকানে বসে চা খেয়ে গলাবাজি করে। এগুলো প্রতিহত করতে হবে। বৈরী আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী আজকের জনসভায় উপস্থিত হয়েছে। আওয়ামী লীগের প্রতি মানুষের আস্থার কারণে আমাদের জনসভাগুলো সফল হচ্ছে।

জনসভায় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো. রেজাউল হক রেজাসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জনসভায় বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুস সাত্তার খান, এ কে এম ফরিদ হোসেন বাবু, সাধারণ সম্পাদক সামসুল আলম সুফি,  যুগ্ম সাধারণ সম্পাদক এসহসানুল হাকিম সাধন, হারুন আর রশিদ হারুন, জেলা যুবলীগের সভাপতি মো. শওকত হাসান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইদ্রিস আলী ফকিরসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর