শিরোনাম
২২ মার্চ, ২০২৩ ২০:১৬

দিনাজপুরে জুয়া খেলায় বাধা দেয়ায় হামলা, আহত ৩

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে জুয়া খেলায় বাধা দেয়ায় হামলা, আহত ৩

অবৈধ জুয়ার প্রতিবাদ জানাতে গিয়ে দিনাজপুরের বীরগঞ্জের শিবরামপুরে জুয়া আয়োজনকারীরা দেশীয় অস্ত্র নিয়ে এলাকাবাসীর ওপর হামলা চালায়। এতে যুবলীগ-ছাত্রলীগের ৩ জন নেতা আহত হয়ে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় বুধবার দুপুর পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। গত মঙ্গলবার সন্ধ্যার আগে বীরগঞ্জ উপজেলা শিবরামপুর ইউনিয়নের দেউলি বার্ণি মেলায় এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউনিয়নের দেউলী গ্রামের মৃত হিরা মিয়ার ছেলে এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক মো. মানিক মিয়া (৩৪), একই এলাকার মুরারীপুর গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মমিনুল ইসলাম (২৬), আরাজী মিলনপুর গ্রামের মো. রফিকুল মিয়ার ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহাগ মিয়া (২৪)।

শিবরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তপন কুমার রায় জানান, প্রতিবছরের ন্যায় গত রবিবার সকাল থেকে বীরগঞ্জের শিবরামপুর দেউলি বার্ণি মেলা শুরু হয়। মেলায় দেশের বিভিন্ন এলাকা থেকে ভক্ত-পূর্ণার্থী ও দর্শনার্থীরা আসেন। কিন্তু এক শ্রেণির প্রতারক মেলায় আগতদের অর্থ লুটের উদ্দেশ্যে অবৈধ জুয়ার আসর আয়োজন করে। 

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আসাদুজ্জামান জানান, আহতদের শরীরের বিভিন্ন জায়গায় জখম ও আঘাত চিহৃ রয়েছে। তাদের অবস্থা আশংকামুক্ত বলা যাবে না।

বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর