২৩ মার্চ, ২০২৩ ১৬:৪৭

চিরিরবন্দরে ট্রেনে কাটা পড়ে আনসার সদস্যের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

চিরিরবন্দরে ট্রেনে কাটা 
পড়ে আনসার সদস্যের মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুর-পার্বতীপুর রেলরুটের চিরিরবন্দরে রেললাইন পার হওয়ার সময় রেললাইনে পা আটকে গিয়ে একতা ট্রেনের ধাক্কায় আব্দুস সাত্তার (৬৫) নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত পৌনে ৮টার দিকে চিরিরবন্দর রেলস্টেশন সংলগ্ন রেলওয়ে বাজারের পশ্চিমে রেলওয়ে পিলার ৩৪৪/৪ এর নিকট ঘটেছে। 
মৃত আব্দুল ছাত্তার (৭৪) চিরিরবন্দরের অমরপুর ইউনিয়নের আনসার ও ভিডিপি কমান্ডার। বৃহস্পতিবার বেলা ১১টায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, চিরিরবন্দরের অমরপুর ইউনিয়নের আনসার ও ভিডিপি কমান্ডার আব্দুস সাত্তার বুধবার সন্ধ্যার পর চিরিরবন্দর রেলওয়ে বাজার হতে বাজার করে রেললাইন পার হওয়ার সময় দুই লাইনের ক্রসিংয়ের সংযোগ স্থলে পা আটকে যায়। অনেক চেষ্টা করার পরেও সেখান থেকে পা সরাতে পারেননি তিনি। এসময় ঢাকা থেকে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার  মৃত্যু ঘটে। 

দিনাজপুর রেলওয়ে থানার এস আই জাহিদ হোসেন এর সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহের সুরতহাল করে পরিবারের আবেদনের পেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।   
চিরিরবন্দর রেলওয়ে স্টেশন মাস্টার ফখরুল ইসলাম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনটি স্টেশন অতিবাহিত হওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর