৩০ মার্চ, ২০২৩ ২১:১৯

প্রকৃতি ও জীবন ক্লাবের ‘বৃক্ষ রোপণ’ কর্মসূচি

বরগুনা প্রতিনিধি

প্রকৃতি ও জীবন ক্লাবের ‘বৃক্ষ রোপণ’ কর্মসূচি

বরগুনার ৬টি উপজেলা ও ৪টি পৌরসভায় আগামী ৫ মে থেকে ‘সবুজে সাজাই বাংলাদেশ’ কর্মসূচির আওতায় ৫ সহস্রাধিক ফলজ, বসজ, ঔষধি এবং ফুল গাছ লাগানোর কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় বরগুনার পাঠশালা মিলনায়তনে প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা কমিটির সদস্য মো. মোস্তাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত উপদেষ্টা ও জেলা কমিটির যৌথ সভায় এই কর্মসূচি গ্রহণ করা হয়। 

প্রকৃতি ও জীবন ক্লাবের সমন্বয়ককারী মো. হাসানুর রহমান ঝন্টু ও জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহেল হাফিজের সঞ্চলনায় সভায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা কমিটির সদস্য মাহফুজা বেগম, নিগাত সুলতানা আজাদ, হোসনেয়ারা হাঁসি, মনোয়ার হোসেন, মনির হোসেন কামাল, অ্যাডভোকেট বাচ্চু, সোহেলি পারভিন ছবি, সায়েরা খাতুন রুবি, জেলা কমিটির সভাপতি কৃষিবিদ ড. খলিলুর রহমান, ডা. আজমেরী বেগমসহ কমিটির  সাধারণ সদস্যবৃন্দ।

সভায় জানানো হয়, আগামী ৫মে থেকে বরগুনার দুটি বেড়িবাঁধে তাল ও খেজুর চারা ও বীজসহ বনজ, ফলজ ও ঔষধি গাছ ছাড়াও ফুলের গাছ রোপণ করা হবে। এছাড়া সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ‘সবুজে সাজাই বাংলাদেশ’ কর্মসূচিতে আলোচনা সভা ও বৃক্ষ রোপণের সিদ্ধান্ত হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর