১৮ মে, ২০২৩ ১৪:৩৬

বিধবাকে ধর্ষণচেষ্টার ঘটনায় সাবেক ইউপি সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিধবাকে ধর্ষণচেষ্টার ঘটনায় সাবেক ইউপি সদস্য আটক

প্রতীকী ছবি

বরিশালের গৌরনদীতে এক বিধবা নারীকে (৪৫) ধর্ষণচেষ্টার অভিযোগে সাবেক ইউপি সদস্য আমজাদ হোসেন খানকে (৫০) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ। গত মঙ্গলবার গভীর রাতে ওই উপজেলার শরিকল ইউনিয়নের দক্ষিন সাকোকাঠী গ্রামে এই ঘটনা ঘটে। বুধবার (১৭ মে) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। 

আমজাদ শরিকল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং দক্ষিণ সাকোকাঠি গ্রামের মৃত রাজেআলী খানের ছেলে। এ ঘটনায় ওই বিধবা নারী বাদী হয়ে আটক আমজাদ হোসেন খানের বিরুদ্ধে গত বুধবার রাতে ধর্ষনচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। 

ভূক্তভোগী জানান, সাবেক ইউপি সদস্য আমজাদ প্রায়ই তাকে উত্ত্যক্ত করে আসছিল। মঙ্গলবার মধ্যরাতে কৌশলে ঘরে ঢুকে সে তাকে ধর্ষণের চেষ্টা করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আমজাদকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, খবর পেয়ে ওই রাতেই বিক্ষুব্ধ জনতার হাত থেকে আমজাদকে উদ্ধার করে আটক করে পুলিশ। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে আমজাদ হোসেন খানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ বৃহস্পতিবার সকালে আমজাদকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর