১ জুন, ২০২৩ ১৫:১৪

কালিয়াকৈরে অজ্ঞান পার্টির চার সদস্য গ্রেফতার

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে অজ্ঞান পার্টির চার সদস্য গ্রেফতার

পুলিশের ব্রিফিং।

গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা এলাকা থেকে আন্তঃজেলার অজ্ঞান পার্টির ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর থানার শহর আলী ( ৪৩ )  নোয়াখালীর সেনবাগ থানার নুরুল ইসলাম (৪৫), জামালপুরের সরিষা বাড়ি থানার মুকুল মিয়া( ৪২), নারায়ণগঞ্জের মানসুরা আক্তার জিমি (৩০)। তারা উপজেলার বিভিন্ন এলাকায় ভাড়া থেকে অপকর্ম করতেন। 

পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় বিভিন্ন সময়ে গাড়ির ভিতরে ও নিরীহ মানুষকে অচেতন করে মলম পার্টি ও অজ্ঞান পার্টি লোকজন টাকা পয়সা ছিনিয়ে নেয়। উপজেলার চন্দ্রা এলাকায় ফ্লাইওভারের নিচে অজ্ঞান পার্টির ৪ সদস্য মিলে বিভিন্ন ঔষধ, হালুয়া, ইঞ্জেকশনসহ বিভিন্ন সরঞ্জাম প্রক্রিয়া করছিলেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে তাদেরকে আটক করে। তাদের কাছে থেকে বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় কালিয়াকৈর থানায় বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল আজমির হোসেন প্রেস ব্রিফিং করেন। পরে আসামিদেরকে গাজীপুর জেলার হাজতে প্রেরণ করেন।
 
গাজীপুরের সার্কেল আজমির হোসেন জানান, আন্তঃজেলার  অজ্ঞান পার্টির ৪সদস্য গ্রেফতার করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর