৭ জুন, ২০২৩ ২২:৩৯

ফরিদপুরে রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা: ছাত্রলীগের বহিষ্কৃত নেতাসহ গ্রেফতার ৫

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা: ছাত্রলীগের বহিষ্কৃত নেতাসহ গ্রেফতার ৫

পুলিশের মাঝে গ্রেফতারকৃতরা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মেহেদী মৃধা (২৩) নামে এক রাজমিস্ত্রীকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগের বহিষ্কৃত এক নেতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তাদের গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকর্মীদের জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন। 

গ্রেফতারকৃতরা হলো- বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহসভাপতি এবং একই উপজেলার কামারগ্রাম মৃধাপাড়া এলাকার জাহাঙ্গীর মৃধার ছেলে বিল্লাল মৃধা (২৩), একই গ্রামের কালামিয়ার ছেলে শহীদ (৩৫), লিয়াকতের ছেলে ওবায়দুর (৪৫), ওবায়দুরের ছেলে সোহান (২০), আবু মিয়ার ছেলে গফুর (৫০)। 

এর মধ্যে বিল্লাল মৃধা বিতর্কিত টিকটিক ভিডিও শেয়ার করার কারণে দুই মাস আগে তাকে দল থেকে বহিষ্কার করা হয় বলে জানিয়েছেন বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মর্তুজা আলী তমাল।

এর আগে মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। একইদিন সকালে বোয়ালমারী থানায় এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা ছালাম মৃধা (মামলা নং-৬)। মামলায় ৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৬-৭ জনকে আসামি করা হয়। 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন বলেন, এ হত্যাকাণ্ডের মূল হোতা বিল্লাল মৃধা ও শহীদ। স্থানীয় একটি কোন্দলের জেরে তাদের দুইজনের নেতৃত্বে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। এছাড়া বাকি গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডে সহযোগিতা করেন।

প্রসঙ্গত, গত রবিবার (৪ জুন) দিবাগত রাত ৯ টার দিকে জেলার বোয়ালমারী পৌর সদরের ৩ নম্বর ওয়ার্ডের কামারগ্রামের সালাম মৃধার ছেলে মেহেদী মৃধাকে তার বাড়ির পাশে ধারাল ছেনদা দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় পুলিশ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট ৫ জনকে গ্রেফতার করেছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর