৩০ নভেম্বর, ২০২৩ ২০:৫২

রাজবাড়ীতে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বাম থেকে রাজবাড়ী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী কেরামত আলী, রাজবাড়ী ২ আসনে মো. জিল্লুল হাকিম এবং স্বতন্ত্র প্রার্থী কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক

রাজবাড়ীর দুইটি সংসদীয় আসনে মোট ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ বৃহস্পতিবার দিনব্যাপী জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু কায়সার খান সন্ধ্যায় সাংবাদিকদের কাছে এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রাজবাড়ী-১ আসনে তৃণমূল বিএনপি থেকে সুলতান, স্বতন্ত্র প্রার্থী স্বপন কুমার সরকার, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইমদাদুল হক বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী আ. মান্নান মুসল্লী, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী কেরামত আলী, জাকের পার্টির মো. আবু বকর সিদ্দিক, জেলা জাতীয় পার্টির সভাপতি ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী খোন্দকার হাবিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আশিশ আকবর সুবির ও তৃণমূল বিএনপির আরেক প্রার্থী ডি এম মজিবর রহমান মনোনয়নপত্র দাখিল  করেছেন।

অন্যদিকে রাজবাড়ী ২ আসনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জিল্লুল হাকিম, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক স্বতন্ত্র প্রার্থী নূরে আলম সিদ্দিকী হক, মুক্তিজোট মনোনীত প্রার্থী মো. আব্দুল মালেক মন্ডল, জাকের পার্টির মোহাম্মদ আলী বিশ্বাস, জাতীয় পার্টির মো. শফিউল আজম খান, সাবেক সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ মনোনীত প্রার্থী মো. আব্দুল মতিন মিয়া ও তৃণমূল বিএনপির এস এম ফজলুল হক মনোনয়নপত্র দাখিল করেছেন।

প্রার্থীরা সুষ্ঠুভাবে মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ৪ ডিসেম্বের (সোমবার) মনোনয়নপত্র বাছাই কার্যক্রম করা হবে বলে জানান জেলা রিটার্নিং কর্মকর্তা।  


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর