২ ডিসেম্বর, ২০২৩ ১৫:৫১

হবিগঞ্জে পল্লী উন্নয়ন বিষয়ক অবহিতকরণ কর্মশালা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে পল্লী উন্নয়ন বিষয়ক অবহিতকরণ কর্মশালা

হবিগঞ্জে পল্লী উন্নয়ন বিষয়ক অবহিতকরণ কর্মশালা

হবিগঞ্জে দিনভর পল্লী উন্নয়ন বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। পল্লী জীবিকায়ন প্রকল্প তৃতীয় পর্যায়ের আওতায় পণ্য ভিত্তিক জীবিকায়ন পল্লী গঠনের লক্ষ্যে শহরের শিল্পকলা একাডেমীতে বিআরডিবি’র উদ্যোগে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত চলে এ কর্মশালা।

কর্মাশালায় হবিগঞ্জ বিআরডিবি’র উপ-পরিচালক জিয়াউল হাসানের পরিচালনায় ও বিআরডিবি’র পরিচালক (পরিকল্পনা) সরদার মো. কেরামত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরডিবি’র মহাপরিচালক আব্দুল গাফ্ফার খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক দেবী চন্দ ও পজীব তৃতীয় পর্যায় বিআরডিবির প্রকল্প পরিচালক মো. আলা উদ্দিন সরকার।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বিআরডিবির অফিসার অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাহুবল উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বিমান কুমার দাশ, কৃষি কর্মকর্তা, ম্যৎস কর্মকর্তা ও জনপ্রতিনিধি, উপকারভোগী ও সাংবাদিকসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

কর্মশালায় বক্তারা পল্লী উন্নয়নে মানুষের জীবনমান নিয়ে আলোচনা করেন এবং ‘এক পণ্য এক পল্লী’ গড়ার বিষয়ে নানা দিক তুলে ধরেন। এ ছাড়াও কর্মশালায় প্রধান অতিথি তার বক্তব্যে বিআরডিবির কার্যক্রম নিয়ে বিস্তারিত তুলে ধরেন এবং বিআরডিবি হতদরিদ্র মানুষদের ফান্ড দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করে যাচ্ছে বলেও জানান।

বিডিপ্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর