শিরোনাম
২০ ডিসেম্বর, ২০২৩ ২০:৫৭

উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ একজন আটক

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ একজন আটক

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

কক্সবাজারের উখিয়ার সীমান্তবর্তী পালংখালীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে র‌্যাব-১৫। আটক মঞ্জুর আলম প্রকাশ (৫০) উখিয়ার পালংখালী ইউনিয়নের পূর্ব ফারিরবিলি এলাকার বাসিন্দা।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

র‌্যাব জানায়, উখিয়া পালংখালী ইউনিয়নের পূর্ব ফারির বিল সর্দার বাড়ি এলাকায় মঞ্জুর আলমের বসতবাড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা মজুদ রয়েছে এমন তথ্য পাওয়া পায় র‌্যাব। তারই প্রেক্ষিতে ওই স্থানে র‌্যাব মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মঞ্জুর আলমকে আটক করা হয়। এসময় মঞ্জুর আলমের দেহ এবং তার সাথে থাকা বস্তা তল্লাশি করে ১ লাখ ৬০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক বিক্রির নগদ ৩৩ হাজার ৫০০ টাকা, একটি এন্ড্রয়েড ও একটি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মঞ্জুর আলম জানায়- সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে এরপর নানা পন্থায় স্থানীয় এলাকাসহ টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করে থাকে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামীম হোসাইন জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার অজু করা হয়েছে।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর