২ জানুয়ারি, ২০২৪ ২২:২৬

‘আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দিয়ে রাখবো, প্রত্যেকটা ভোট গুনে গুনে নিব’

কুষ্টিয়া প্রতিনিধি:

‘আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দিয়ে রাখবো, প্রত্যেকটা ভোট গুনে গুনে নিব’

কুষ্টিয়ার আমলায় নির্বাচনি জনসভায় জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দিয়ে রাখবো, আমি ইনু প্রত্যেকটা ভোট গুনে গুনে নিব। যদি ভালো মানুষ চান, সৎ মানুষ চান, শান্তি চান, উন্নয়ন চান তাহলে নৌকা মার্কায় ভোট দিন।’ 

কুষ্টিয়া-২ আসনে মিরপুর উপজেলার আমলা বাজারে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে পাঁচটায় নির্বাচনি সভায় তিনি এসব কথা বলেন। সভায় আওয়ামী লীগ ও জাসদের নেতারা বক্তব্য রাখেন। 

এসময় ইনু আরো বলেন, রাষ্ট্রকে বাঁচানো আমার কর্তব্য। শেখ হাসিনা বলেন, ভাই ইনু-মেনন আমার পাশে থাকেন যাতে পিছন থেকে কেউ গুলি না মারে। আমরা ঐক্য করেছি যাতে শেখ হাসিনা সামনের দিকে তাকিয়ে তরতর করে এগিয়ে যেতে পারেন।’
 
প্রতিপক্ষকে স্বাগত জানিয়ে ইনু বলেন, মুখ খারাপ করে গালি দিবেন না কেউ, মারামারি করবেন না, পোস্টার পোড়াবেন না, নির্বাচনি অফিসে হামলা করবেন না, ভোটকেন্দ্র দখলের হুমকি দিবেন না। 

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা হুমকি দেয় তারা কেউ নাই, আমরা আছি। যারা বাহিনী চালাতো মস্তান পুশতো, তারা কেউ নাই। আমরা আছি। সুতরাং আগামী ৭ তারিখের নির্বাচনে আনন্দের সঙ্গে কেন্দ্রে যাবেন। খালি মনে রাখবেন- আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দিয়ে রাখবো, প্রত্যেকটা ভোট গুনে গুনে নেব। 

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর