৩ জানুয়ারি, ২০২৪ ২০:৪৬

পরশুরামে আনসার সদস্যদের মোতায়েন

ফেনী প্রতিনিধি

পরশুরামে আনসার সদস্যদের মোতায়েন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় ফেনীর পরশুরামে আনসার সদস্যদের স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোতায়েন করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে তারা দায়িত্ব পালন করবেন। বুধবার দুপুর থেকে এসব আনসার সদস্যরা দায়িত্ব পালনে মাঠে নেমেছেন।

উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা জাহেরা খাতুন জানান, নির্বাচনি এলাকা পরশুরামে শান্তি শৃঙ্খলা রক্ষায় সশস্ত্র আনসার ব্যাটালিয়ন সদস্যরা ফেনী-১ (পরশুরাম, ফুলগাজী, ছাগলনাইয়া) আসনের সহকারী রিটার্নিং অফিসার আফরোজা হাবিব শাপলার পরিকল্পনা ও নির্দেশনা অনুযায়ী এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল, স্ট্রাইকিং ও রিজার্ভ ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবেন।
জানা যায়, ব্যাটালিয়ন আনসার সদস্যদের গত ২৯ ডিসেম্বর থেকে সারা দেশে মোতায়েন করা হয়েছে। আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত নির্বাচনকালীন স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোতায়েন থাকবে।

উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা জাহেরা খাতুন আরো জানান, প্রতি কেন্দ্রে একজন প্লাটুন কমান্ডার, একজন সহকারী প্লাটুন কমান্ডার, পুরুষ ৮ জন, নারী আনসার সদস্য ৪ জনসহ ১২ জন দায়িত্ব পালন করবেন। ২৯টি কেন্দ্রে ৩৪৮ জন দায়িত্ব পালন করবেন।
ফেনী-১ আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আফরোজা হাবিব শাপলা জানান, ব্যাটালিয়ন আনসার সদস্যরা একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল, স্ট্রাইকিং ও রিজার্ভ ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর