শিরোনাম
৭ জানুয়ারি, ২০২৪ ১৩:১৯

জাল ভোট, পুলিশি হেফাজতে প্রিজাইডিং কর্মকর্তা

নরসিংদী প্রতিনিধি

জাল ভোট, পুলিশি হেফাজতে প্রিজাইডিং কর্মকর্তা

নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে অনিয়মের অভিযোগে বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে জাল ভোট দেওয়ার সহযোগিতার অভিযোগে রিটার্নিং কর্মকর্তা হারুন অর রশিদ খানকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। দুপুর ১২টার দিকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসা হয়।

এর আগে, সকাল সাড়ে ৯টার দিকে জাল ভোট ও অনিয়মের অভিযোগে ভোট বাতিল করে কেন্দ্রটি স্থগিত ঘোষণা করা হয়। আটক প্রিজাইডিং কর্মকর্তা হারুন অর রশিদ খান পাটুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

নরসিংদী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, জাল ভোট দেওয়ার সহযোগিতার অভিযোগে রিটার্নিং কর্মকর্তা হারুন অর রশিদকে জিজ্ঞাসাবাদের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ডেকে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলম বলেন, নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে জাল ভোট ও অনিয়মের অভিযোগে বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করা হয়েছে। কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর