১৬ জানুয়ারি, ২০২৪ ১৩:০৬

পরকীয়ার জেরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি

পরকীয়ার জেরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

রিপন মল্লিক

পরকীয়ার জেরে ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকার আওয়ামী লীগ নেতা রিপন মল্লিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে এই ঘটনা ঘটে। 

রিপন মল্লিক শহর আওয়ামী লীগের ১ নং সদস্য বলে জানা গেছে। 

রিপন মল্লিকের ভাই মনির মল্লিক জানান, সোমবার রাত ১০ টার পরে রিপন মল্লিককে প্রতিবেশি শিরিন আক্তারের বাড়িতে ডেকে নেওয়া হয়। রাতে আমরা খবর পাই তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে গিয়ে আমরা রিপন মল্লিককে মৃত অবস্থায় পাই। তার মাথার পিছনে রক্তাক্ত আঘাতের চিহ্ন দেখতে পাই। রিপন মল্লিককে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। রিপন মল্লিক শিরিনের কাছে জমি বিক্রির টাকা পেত বলে জানান রিপনের ভাই। 

অন্যদিকে ঝালকাঠি সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো: মহিতুল ইসলাম জানান, প্রাথমিকভাবে আমরা এটাকে হত্যাকাণ্ড মনে করছি। এর পিছনে পরকীয়া সম্পর্ক রয়েছে বলে জানতে পেরেছি। পোষ্টমর্টেম রিপোর্ট পাওয়ার পরে বিস্তারিত বলা যাবে।

তিনি আরো বলেন, এ ঘটনায় শিরিন আক্তার নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। শিরিন জিজ্ঞাসাবাদে জানিয়েছে সোমবার রাতে রিপন তার ঘরে ঢুকে জামা কাপড় খুলে ফেলে। এ অবস্থায সে ডাক চিৎকার দেয় এবং রিপনকে ধাক্কা দেয়। এক পর্যায় রিপন পরে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়। পরে এলাকাবাসী এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। করলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

রিপনের ভাই মনির মল্লিক জানান, এ ব্যাপারে তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর