২ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:৪৪

বদরগঞ্জে সড়কে গাছ ফেলে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বদরগঞ্জে সড়কে গাছ ফেলে
ডাকাতি

রংপুরের বদরগঞ্জের সড়ক আবারও ভয়ঙ্কর হয়ে উঠেছে। উপজেলার একটি আঞ্চলিক সড়কে পুলিশের এসআইসহ দুই ব্যক্তি ডাকাতির শিকার হয়েছে। ডাকাতরা সড়কে গাছ ফেলে পথ অবরোধ করে ডাকাতি করেছে। এসময় মোটরসাইকেলে থাকা এসআইসহ অন্যজনকে বেদম মারপিট করে ডাকাতরা। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বদরগঞ্জ-লালদিঘী সড়কের কদমতলী নামক স্থানে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা গেছে, এসআই মেহেদী হাসান সাধারণ পোশাকে রাতে ওই সড়ক দিয়ে মোটরসাইকেলে একাই বদরগঞ্জে আসছিলেন। এ সময় ডাকাতেরা গাছ কেটে সড়কে ফেলে তাকে আটক করে। পরে টেনেহিঁচড়ে সড়কের অদূরে নিয়ে তার সঙ্গে থাকা মুঠোফোনসহ টাকা ছিনিয়ে নেয় ডাকাতেরা। এ সময় তাকে হাত-পা বেঁধে মাটিতে ফেলে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। এতে তার মাথা ও কপাল ফেটে যায় । তাকে বদরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া শরিফুল নামে আরেক ব্যক্তিকে ডাকাতরা মারাপিট করে টাকা ছিনিয়ে নেয়। এসআই মেহেদী হাসান রংপুর পুলিশ লাইন্সে কর্মরত রয়েছেন। 

স্থানীয়রা বলেন, এক সময় বদরগঞ্জের মানুষ ডাকাতের ভয়ে সন্ধ্যার পরে সড়কে বের হতে ভয় পেত। বেশ কয়েক বছর থেকে বদরগঞ্জ সড়কে কোন ডাকাতির ঘটনা ঘটেনি। হঠাৎ সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। 
বদরগঞ্জ থানার ওসি আবদুল লতিফ মিয়া ডাকাতির বিষয়টি নিশ্চিত করে বলেন,ঘটনাস্থল থেকে মোটরসাইকেল পুলিশ উদ্ধার করেছে। সড়কে দায়িত্বে থাকা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হওয়ায় দুষ্কৃতকারীরা মোটরসাইকেলগুলো নিয়ে যেতে পারেনি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর