৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৯:৩৪

নরসিংদীতে ডাকাতির মালামালসহ গ্রেফতার ৭

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ডাকাতির মালামালসহ গ্রেফতার ৭

নরসিংদীর শিবপুরে ডাকাতির মালামালসহ ৬ জন ডাকাত এবং লুণ্ঠিত মালামাল ক্রয়কারিসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ অর্থ ৫ লক্ষ টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত ১টি পাইপগান ও ৪ রাউন্ড গুলি ও ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়। সোমবার দুপুরে নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতারকৃত হলো-রায়পুরা খামারপাড়া বটতলি গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে শেখ ফরিদ (৩৫), শিবপুরের নৌকাঘাটা গ্রামের রাজু মিয়ার ছেলে আবুল কাশেম (৪২), সদর উপজেলার চম্পকনগর গ্রামের আঃ রহিম ছেলে নূরুল ইসলাম (২৯),রায়পুরায় চড়-আড়ালিয়া এলাকার রাজা মিয়া ছেলে মোক্তার হোসেন (৪৪) ও আল আমিন (২৯), সদর উপজেলার বকশালীপুরা মৃত আয়নাল মিয়ার ছেলে রাজিব (২২)। ও লুন্ঠিত মালামাল ক্রয়কারী শিপন চন্দ্র সূত্রধর (৩৪)।

পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) বলেন, অপরাধ করে পার পাওয়ার কোন সুযোগ নেই। অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা হবেই। তিনি বলেন, জেলায় ডাকাতি রোধে পুলিশ সর্বচ্চো চেষ্টা চালিয়ে ডাকাতদের গ্রেফতার করা হয়। লুন্ঠিত মামলামাল উদ্ধার করা হয়।  গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে থানায় একাধিক করে মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস), অনির্বাণ চৌধুরী সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন, ওসি ডিবি খোকন চন্দ্র সরকার সহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

এদিকে মাদক ব্যাবসাকে কেন্দ্র নরসিংদীর সংগীতা এলাকায় সুমন নামে এক যুবককে কুপিয়ে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। রবিবার রাতে ঘোড়াদিয়া এলাকায় অভিযান চালিয়ে ঘোড়াদিয়া গ্রামের বাহা উদ্দিন ভূইয়ার ছেলে মো. ইমরুর কায়েছ মিশু(২৮), একই এলাকার রাজু মিয়ার ছেলে মো. নাঈমুর রহমান পুলক(২৭) ও আয়েছ আলী’র ছেলে সজল(৪২)কে গ্রেফতার করে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর